কম দামে আকর্ষনীয় ফোন ইনফিনিক্স হট ১০ প্লে

Infinix Hot 10 Play with 6.82-inch display, 4GB RAM, 6000mAh battery  launched in India for Rs. 8499

আমরা সবাই চাই আমাদের হাতে সুন্দর একটা স্মার্ট ফোন থাকুক। কিন্তুু অনেকেই হয়তো বাজেটের সীমাবদ্ধতায় থমকে যাই। আর এই পরিস্থিতে ইনফিনিক্স হট ১০ প্লে ব্র্যান্ড নিউ স্মার্ট ফোন নিয়ে এলো আমাদের বাজেট এবং চাহিদার মধ্যে সর্বশেরা স্মার্ট ফোন। বাংলাদেশে মাত্র ১০,৪৯০ টাকায় বিক্রি হচ্ছে আমাদের চাহিদা পুরনের এই ফোন টি।

চলুন দেখে নেই এত অল্প দামের এই ফোনটি আমাদের চাহিদা পুরন করতে সক্ষম কি না।

ডিসপ্লেঃ প্রথমেই কথা বলবো ফোনটির ডিসপ্লে নিয়ে। ইনফিনিক্স হট ১০ প্লে এই স্মার্ট ফোনটিতে ব্যবহার করা হয়েছে ৬.৮” বিশাল বড় আইপিএস এল সি ডি ডিসপ্লে।যেটাতে থাকতে HD+ রেজুলেশন,অর্থাৎ ৫২০/১৬৪০ পিক্সেল। আমরা যারা ইউটিউব ফেসবুক এবং মুভি দেখতে পছন্দ করি এটা আমাদের জন্য খুবই পারফেক্ট। এবং অনলাইন ক্লাসের জন্য কম দামে বড় ডিসপ্লে ফোনের নিশ্চয়তা।

ব্যাটারিঃ ফোনটির সবচেয়ে অবাক করা ফিচার হচ্ছে এর ব্যাটারি ব্যাকাপ। ইনফিনিক্স হট ১০ প্লে ফোনটিতে ব্যবহার করা হয়েছে ৬,০০০এম্পিয়ার ব্যাটারি এবং সাথে থাকছে ১০ ওয়াট চার্জার। সাধারন ভাবে ব্যবহার করলে এটি প্রায় ৩ দিন চার্জ ব্যাকাপ পাওয়া সম্ভব। এটি দিয়ে প্রায় ১৩ ঘন্টা গেমিং এবং ১৮ ঘন্টা ইন্টারনেট ও ১৬ ঘন্টা টানা ফেসবুক ব্যবহার করা সম্ভব। ইনফিনিক্সের এই ফোন টিকে ব্যাটারির দানব ও বলা হয়। চার্জার ওয়াট কম হওয়ায় ফোনটিতে ফুল চার্জ করতে সময় লাগে প্রায় ৪ ঘন্টা।Equipped with a Jumbo Battery Capacity, INFINIX HOT 10 PLAY Officially  Released, At This Price – Netral.News

ক্যামেরাঃ অল্প দামে ভালো মানের ক্যামেরা ব্যবহার করা হয়েছে এই ফোনটিতে। ফোনটির পেছনে দুটি ক্যামেরা বিদ্যমান। এর মধ্যে একটি ১৩ মেগা পিক্সেলের। বাজেটের দিক থেকে মোটামুটি ভালো কোয়ালিটির ছবি পাওয়া যায় এটা থেকে।

এছাড়াও ফোনটিতে থাকছে ৪ জিবি র‍্যাম এবং স্টোরেজ হিসেবে ৬৪ জিবি মেমোরি।দুটি সিম কার্ডের পাশাপাশি ফোনটি তে এক্সট্রা সিম সাপোর্ট ব্যবস্হা। সবদিক থেকে বিবেচনা করলে অল্প বাজেটের মধ্যে ইনফিনিক্স হট ১০ প্লেই সেরা।



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *