WALTON charger Fan 12 inch price in Bangladesh । ওয়ালটন রিচার্জেবল টেবিল ফ্যানের দাম দেখে নিন

সকল চায়না ফ্যানগুলোর মধ্যে ওয়ালটনও একটি-ওয়ালটন ফ্যান কোয়ালিটি নিশ্চিত করে বিধায় ভাল মানের সার্ভিস দেয় – WALTON charger Fan 12 inch price in Bangladesh

ওয়ালটন গ্রুপ (Walton Group) – ওয়ালটন হচ্ছে একটি বাংলাদেশী ব্র্যান্ড; যার সদর দপ্তর ঢাকায় অবস্থিত। এর মূল কারখানাটি গাজীপুর জেলার চন্দ্রাতে অবস্থিত। ওয়ালটন গ্রুপ এর প্রায় সকল পণ্য ওয়ালটন নামে বাজারজাত করা হয়।

রিচার্জেবল ফ্যান -রিচার্জযোগ্য ফ্যান হলো এমন একটি ফ্যান যা বাটারি থেকে চার্জ করা যায় এবং চার্জ এবং পাওয়ারের উপর নির্ভরশীল নয়। এই ফ্যানগুলি ইলেক্ট্রিক পাওয়ার নির্ভরশীল ফ্যানদের সাপেক্ষে বেশি উর্জা সংরক্ষণ করে এবং সাধারণত চার্জ ব্যবহার করে সম্পূর্ণ রাত চলতে পারে। এই ফ্যানগুলি সবার জন্য উপযুক্ত, যারা বিদ্যুৎ সংযোগ নিতে অসুবিধা পাচ্ছেন বা যারা অন্যত্র সীমিত বিদ্যুৎ সরবরাহ পান না করেন।

এই ফ্যানগুলির মধ্যে কিছুটা ব্যবহারিক প্রযুক্তির উপর নির্ভর করে, যেমন ব্যাটারি পর্যায়ের উপর নির্ভরশীলতা, চার্জিং টাইম, ব্যাটারি লাইফ এবং পাওয়ার সরবরাহের মাধ্যমে চলার সময়। কিছু রিচার্জযোগ্য ফ্যানগুলি সহজেই চার্জ করা যায় যেমন USB কেবল ব্যবহার করে, আর অন্যান্য ফ্যানগুলির জন্য আলাদা সিস্টেম চালু থাকে।

কেন রিচার্জযোগ্য ফ্যান ব্যবহার না করা ভাল? রিচার্জযোগ্য ফ্যান ব্যবহার করা বা না করা ভাল বা খারাপ সেটা ব্যক্তির পছন্দ এবং প্রয়োজনমত ভিন্ন হতে পারে। একটি রিচার্জযোগ্য ফ্যান ব্যবহার করা না করা ভাল বা খারাপ সেটা ব্যক্তির ব্যক্তিগত পছন্দ, বাজেট, ব্যবহারের উদ্দেশ্য এবং বিন্যাসের উপর নির্ভর করে। মাসিক বা বার্ষিক বিদ্যুৎ খরচ সংক্রান্ত কাজে রিচার্জযোগ্য ফ্যান অপ্রয়োজনীয়। একবার বাটারি চার্জ করার পর যদি ফ্যানটি প্রয়োজন থাকে মাসিক অথবা বার্ষিক কাজের জন্য, তবে এটি ব্যর্থকর হতে পারে কারণ ফ্যানটি চার্জ না থাকলে সম্পূর্ণ কাজ করতে পারবেনা। যদি বিদ্যুৎ সরবরাহ সমস্যা থাকে বা কোনও ইলেক্ট্রিক সুবিধা না থাকে, তবে রিচার্জযোগ্য ফ্যান ব্যবহার না করা ভাল হতে পার

ওয়ালটন ফ্যান দাম । WALTON Rechargeable Fan (17 inch price in bangladesh) । Walton charger Fan price 2023

বাজারে এখন রিচার্জের ফ্যানের সংকট রয়েছে তাই বাড়িতে পড়ে থাকা ফ্যানের ব্যাটারি পরিবর্তন করে সেটি দিয়ে কাজ চালিয়ে নিতে পারেন।

WALTON charger Fan 12 inch price in bangladesh । ওয়ালটন রিচার্জেবল টেবিল ফ্যানের দাম দেখে নিন

Caption: Check Walton Rechargeable Fan price in Bangladesh

Walton rechargeable fan । ওয়ালটন চার্জার ফ্যানের দাম ২০২৩

  1. Walton W17OA-EM-MS Tk.5,700
  2. Walton W17OA-MS Tk.6,100
  3. Walton W17OA-AS Tk.6,490
  4. Walton WRTF14A Tk.4,390
  5. Walton WRTF12A Tk.3,990
  6. Walton WRPF06A Tk.1,790
  7. Walton WRSF16A-PBC Tk.6,500

ওয়ালটন ফ্যান কতটা নির্ভরযোগ্য?

ডিফেন্ডার সহ অন্যান্য রিচার্জেবল ফ্যানের চেয়ে ওয়াটন ফ্যান অনেক বেশি নির্ভরযোগ্য এবং প্রায় ৮-১২ ঘন্টা পর্যন্ত ব্যাকআপ দিয়ে থাকে। পরবর্তীতে ব্যাটারি পরিবর্তন করেও চালানো যায়। যে কোন ব্রান্ডের ব্যাটার সাপোর্ট করে। তাছাড়া হাতের কাছেই সার্ভিস সেন্টার থাকায় যন্ত্রাংশ এবং ব্যাটারি সহজলভ্য।

admin

I am a web developer who is working as a freelancer. I am living in Tangail, Google SEO is a fantasy to me, I can help you to do your website promote in google first page by SEO Service. You can check me at technicalalamin.com

admin has 428 posts and counting. See all posts by admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *