Evaly update news 2022 । বিটিভি লাইভে ইভ্যালি নিয়ে মাহবুব কবির মিলনের গুরুত্বপূর্ণ আপডেট তথ্য

শামীমা নাসরিনের আবেদনের পরিপ্রেক্ষিতে ২৪ আগস্ট বিচারপতি মুহাম্মদ খুরশীদ আলম সরকারের হাইকোর্ট বেঞ্চ এ বিষয়ে আদেশ দেন। ২২ সেপ্টেম্বরের বোর্ড সভায় শামীমা নাসরিন, তার মা ও বোনের স্বামীকে ইভ্যালি পরিচালনার বোর্ড সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করা হবে– ইভ্যালির সর্বশেষ খবর ২০২২

ইভ্যালি’র অফিসিয়ার ফেসবুক পেইজে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে– মহামান্য হাইকোর্ট কর্তৃক ইভ্যালি এর সদ্য সমাপ্ত অডিট কার্যক্রম সম্পাদনে নিয়োজিত বোর্ড এর সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক এবং অবসরপ্রাপ্ত অতিরিক্ত সচিব জনাব মাহবুব কবির মিলন, আজ রাত ১২ টায় বিটিভি তে ইভ্যালি সংক্রান্ত গুরুত্বপূর্ণ আপডেট সরাসরি অনুষ্ঠানের মাধ্যমে জানাবেন।

ইভ্যালি আজ আরও একটি ঘোষণা প্রকাশ করেছে যে, পূর্বের অর্ডার ডেলিভারি, গেটওয়ের টাকা এবং দেনা পরিশোধ সংক্রান্ত সকল আপডেট নিয়ে খুব শীঘ্রই একটি প্রেস কনফারেন্স আয়োজন করা হবে। বিস্তারিত জানতে আমাদের সাথে থাকুন। দীর্ঘ ১ বছর পর ইভ্যালি’র ফেসবুক পেইজ আবার সক্রিয় হল।

ধন্যবাদ বাংলাদেশ! বলে ইভ্যালি তার নতুন জাগরনের ঘোষণা প্রকাশ করেছে। কখন কি হচ্ছে ইভ্যালি তা জানতে চোখ রাখুন আমাদের ওয়েবসাইটে। হাইকোর্টের আদেশে বলা হয়েছে, আদালত নিযুক্ত বোর্ড ৯ সেপ্টেম্বরের মধ্যে শেয়ারহোল্ডার হিসেবে আবেদনকারীদের নাম কোম্পানির রেজিস্টারে নিবন্ধন করতে সব প্রয়োজনীয় আনুষ্ঠানিকতা সম্পন্ন করবে। বোর্ড নিযুক্ত অডিট ফার্মকে ১৫ সেপ্টেম্বরের মধ্যে ইভ্যালির অডিট সম্পন্ন করতে হবে। অডিট ফার্ম থেকে অডিট রিপোর্ট পাওয়ার পর আদালত নিযুক্ত বোর্ড ইভ্যালি বন্ধ হওয়ার কারণ সম্পর্কে নিজস্ব অনুসন্ধান ও পর্যবেক্ষণ দেবে।

বাংলাদেশে সবচেয়ে বড় ই কমার্স সাইট ইভ্যালি আসছে ধেয়ে / ইভ্যালি গ্রাহকদের উক্ত অনুষ্ঠান দেখার আমন্ত্রণ রইল।

লাইভ অনুষ্ঠান আজ রাত ১২ টায়

Caption: evaly update by mahbub Kabir milon

ইভ্যালির ভবিষ্যত কি? ইভ্যালি মত প্রতিষ্ঠান কি ঘুরে দাঁড়াতে পারে?

  • Evaly – Online Shopping Mall Google play download Score 1M+ Downloads
  • Evaly Daily page view check- Daily Pageviews: 2,682,128 Check by https://evaly.com.bd.cutestat.com/
  • bKash incurred loss of Tk 123 crore in 2021 yet they are running business-The daily Star
  • The company’s total debt is now Tk544 crore, which is Tk140 crore more than the amount mentioned in the central bank’s inspection report-TBS news

শেষ পর্যন্ত ইভ্যালি কি টিকে থাকতে পারবে?

এত বেশি ডিসকাউন্ট কি দিতে পারবে? – ইভ্যালি পুনরায় চালু হলেও এত বেশি ডিসকাউন্ট দেওয়া সম্ভব নয়। আমরা সকলেই জানি ইভ্যালি পঞ্জিস্কিমে চলছিল। ইভ্যালি তাই এত বেশি ডিসকাউন্ট দিতে পারছিল। বর্তমানে ইভ্যালি পুনরায় চালু হলেও সেটি আর পূর্বের মত আর্থকুয়াক, ফ্লাশ সেল ইত্যাদি অভার দিতে পারবে না। তবে যদি নতুন ইনভেস্টমেন্ট পায় তবে ইভ্যালি টিকে থাকতে পারবেন। দেশি বা বিদেশ বিনিয়োগ পেলে ইভ্যালি টিকে থাকার সম্ভাবনা রয়েছে।

ভিডিও দেখতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *