Background Photo 2024 । ব্যাকগ্রাউন্ডে ব্যবহারের জন্য ফটো ডাউনলোড

ব্যক্তি ছবি বা প্রোডাক্টের জন্য আপনি ভাল ব্যাকগ্রাউন্ড সংগ্রহ করতে চাইলে এখনই আপনি নিচে দেওয়া লিংক অনুসরণ করুন – ফটো ব্যাকগ্রাউন্ড পিকচার ২০২৪

ছবির ব্যাকগ্রাউন্ড আবার কি? – “ছবির ব্যাকগ্রাউন্ড” শব্দটি বিভিন্ন সংদর্ভে ব্যবহৃত হতে পারে, এবং তার অর্থ তার সংদর্ভে নির্ভর করে। আমি একেকটি সাধারিত ব্যাকগ্রাউন্ডের সম্পর্কে তাত্ত্বিক জ্ঞান দেওয়ার চেষ্টা করতে পারি। গ্রাফিক্স ডিজাইন এবং কোনো ছবির মৌলিক অংশ হলে ছবির ব্যাকগ্রাউন্ড হলো তার পৃষ্ঠার পেশাদার অংশ, যা সাধারণভাবে একটি ইমেজের প্রধান বা পৃথক অংশকে বোঝাতে সাহায্য করে। আমাদের কম্পিউটারের স্ক্রিনে থাকা ছবির ব্যাকগ্রাউন্ডটি ডেসকটপ বলা হয়। এটি অক্সফোর্ড ডিকশনারি, ফিক্সড পিচার, অথবা আপনার পছন্দের ছবি থাকতে পারে।

আমি কোনো ডাউনলোড সেবা প্রদান করতে পারি না, কারণ আমি ইন্টারনেটে ডাটা সার্চ করতে অক্ষম। তবে, আপনি ইন্টারনেটে বিভিন্ন ওয়েবসাইট থেকে বিভিন্ন ধরণের ছবির ব্যাকগ্রাউন্ড ডাউনলোড করতে পারেন। যদি আপনি কোনো নির্দিষ্ট ধরণের ছবির ব্যাকগ্রাউন্ড চান, তাদের সার্চ করার জন্য আপনি প্রিফার করতে পারেন: বিভিন্ন ইমেজ ব্যাংক ও স্টক ফটো সাইটগুলি:

  • Shutterstock
  • Adobe Stock
  • Unsplash
  • Pexels
  • Pixabay

ছবির পিছনের ব্যাকগ্রাউন্ড? আপনি যদি কোনো ইমেজের পিছনের ব্যাকগ্রাউন্ড বলতে বলছেন, তাদের সাধারণভাবে দুই ধরণের হয়: সোলিড কালার ব্যাকগ্রাউন্ড: এটি একটি একক রং বা সময়ের মধ্যে পরিবর্তিত রং হতে পারে। এটি অক্সফোর্ড হয় তাদের প্রোডাক্ট ফটোগুলির ব্যাকগ্রাউন্ড এর মধ্যে অক্সফোর্ড সাদা বা কৃষ্ণ ব্যাকগ্রাউন্ডের একটি উদাহরণ।

প্রস্তুত ইমেজ ব্যাকগ্রাউন্ড: এটি কোনো নির্দিষ্ট স্থানে তৈরি করা হয়েছে, যেটি ছবিতে দেখা যায় বা ছবিটির কাজকর্মের সাথে সামঞ্জস্যপূর্ণ। এই ধরণের ব্যাকগ্রাউন্ড সহ ছবি তৈরি করা হয় কারণ এটি ছবির সুস্থিত ভাবে ব্যাকগ্রাউন্ড বিশেষ করে ছবির মাধ্যমে কোনো বাড়ি বা কারখানা ইমেজের ভিতর হতে পারে এবং সেটি দেখতে প্রস্তুত করা হয়। আপনি যদি কোনো নির্দিষ্ট ছবির পিছনের ব্যাকগ্রাউন্ড বা ধরণের ছবি খুঁজতে থাকেন, তাদের জন্য প্রিমিয়াম ইমেজ সাইটগুলি দেখতে পারেন যেমনঃ Shutterstock, Adobe Stock, অথবা মোকাবা ইমেজ সাইটগুলি।

কালো ব্যাকগ্রাউন্ড ফটো ডাউনলোড করুন । কপিরাইট বিহীন ব্যাকগ্রাউন্ড ফটো ডাউনলোড । নিউ ব্যাকগ্রাউন্ড ফটো এডিটিং করার জন্যও দেখুন

ছবির ব্যাকগ্রাউন্ড রিমুভ করতে আপনি বিভিন্ন টুল এবং সেবা ব্যবহার করতে পারেন। এটি কাজ করতে হতে পারে অনলাইন সেবা, একটি সফটওয়্যার, অথবা একটি মোবাইল অ্যাপ্লিকেশন হিসেবে। Remove.bg হলো একটি অনলাইন সেবা যা ব্যাকগ্রাউন্ড রিমুভ করতে ব্যবহার করা যায়। এটি খুবই সহজে ব্যবহার করা যায় এবং প্রদান করা ছবিতে প্রোফেশনাল-লোকিং ব্যাকগ্রাউন্ড যোগ করা হয়।

ফটো এডিট ব্যাকগ্রাউন্ড ডাউনলোড
ফটো ব্যাকগ্রাউন্ড পিকচার
ফ্রি ব্যাকগ্রাউন্ড
কালো ব্যাকগ্রাউন্ড ফটো
ব্যাকগ্রাউন্ড ফটো ডাউনলোড
নিউ ব্যাকগ্রাউন্ড ফটো এডিটিং

ফ্রি ব্যাকগ্রাউন্ড ডাউনলোড

Copyright Free Background image download website list 2024 । যেখান থেকে আপনি ফ্রিতে ছবি ডাউনলোড করতে পারেন

  1. Unsplash: Unsplash
  2. Pixabay: Pixabay
  3. Pexels: Pexels
  4. Freepik: Freepik
  5. SplitShire: SplitShire
  6. Burst by Shopify: Burst
  7. PicJumbo: PicJumbo
  8. Reshot: Reshot
  9. Kaboompics: Kaboompics
  10. ISO Republic: ISO Republic

গুগল ইমেজ সার্চ করে ব্যাকগ্রাউন্ড পাওয়া যাবে?

গুগলে যে কোন ছবির সার্চ করতে গিয়ে “Tools” এ গিয়ে “Usage Rights” এ ক্লিক করে “Labeled for reuse with modification” বা “Labeled for reuse” সিলেক্ট করতে পারেন। সম্পূর্ণ নির্ভর করে, ছবির ব্যাকগ্রাউন্ড সম্পর্কে আপনি কোনো নির্দিষ্ট আবেগ বা প্রকল্পের জন্য কোনো ধরণের ছবি চাচ্ছেন তা উল্লেখ করা গুরুত্বপূর্ণ।

admin

I am a web developer who is working as a freelancer. I am living in Tangail, Google SEO is a fantasy to me, I can help you to do your website promote in google first page by SEO Service. You can check me at technicalalamin.com

admin has 400 posts and counting. See all posts by admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *