সাকিবের বেটউইনার কাণ্ড নিয়ে ফেসবুকে স্ত্রী শিশিরের পোস্ট

দেশের ক্রিকেটের আলোচনায় যখন সাকিব আল হাসান, আর তখন সামাজিক মাধ্যম ফেসবুকে হাজির হবেন না তার স্ত্রী উম্মে আহমেদ শিশির এমনটা কি হতে পারে! টাইগার অলরাউন্ডার ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সঙ্গে সব বোঝাপরা শেষ হওয়ার কয়েক ঘণ্টা পার হতে না হতেই নিজের ভেরিফাইড ফেসবুক পেজে শিশির পোস্ট করেছেন একটি ইমোজি দিয়ে।

বেটউইনার নিউজের সঙ্গে চুক্তিতে আবদ্ধ হওয়া

দর্শকদের সাথে বিতর্কিত ব্যবহার, টিভি ক্যামেরায় অশ্লীল অঙ্গভঙ্গি, জাতীয় দল ছেড়ে দেয়ার হুমকিসহ মাঠে আম্পায়ারদের সঙ্গে বাজে ব্যবহার, জুয়াড়িদের  সঙ্গে যোগাযোগ, কী করেননি সাকিব আল হাসান? তার এ সকল বিতর্কিত কাণ্ডে সবশেষ যোগ হয়েছে বেটউইনার নিউজের সঙ্গে চুক্তিতি আবদ্ধ হওয়া।

বিসিবি বোর্ডের অনড় অবস্থান

যেটি কি না বেটউইনার ডটকমের একটি সহকারি প্রতিষ্ঠান, যা হচ্ছে  অনলাইনে জুয়া খেলার একটি প্ল্যাটফর্ম হিসেবে সকলের কাছে পরিচিত। এখানেই  অসম্মতি ছিল বিসিবির।তাছাড়া বাংলাদেশের আইনেও জুয়া নিষিদ্ধ। বোর্ডের অনড় অবস্থায় শেষ পর্যন্ত নিজেকে  চুক্তি থেকে সরে আশার প্রতিশ্রুতি দিয়ে চিঠিও দেন সাকিব আল হাসান, দেশের ক্রিকেটের অভিভাবক সংস্থা বিসিবিকে ।এ ঘটনাটা এখানেই সমাপ্তি হতে পারতো।

সাকিবের বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল

কিন্তু ক্রিকেট অলরাউন্ডার  সাকিব আল হাসান  যেখানে শেষ করেন, সেখান থেকে তার স্ত্রী শুরু করেন।শিশির তাঁর ফেসবুকের মাধ্যমে  পোস্ট করেছেন গত বৃহস্পতিবার (১১ আগস্ট) বাংলাদেশ সময়  রাত সাড়ে ১০টায় ‘খুশির কান্নার’ ইমোজি দিয়ে তিনি একটি পোস্ট করেন। যেটা নেটিজেনদের বোঝার অপেক্ষা রাখে না, সাকিব-বিসিবির বেটউইনারকে নিয়ে যে দ্বন্দ্ব চলছিল তারই ইঙ্গিত। তাইতো পোস্টের মন্তব্যের ঘরে নেটিজেনরাও বিষয়টি এনে শিশিরের সমালোচনা করেন। এর আগে ও মাশরাফি, তামিমদের খোঁচা দিয়ে সমালোচিত হয়েছিলেন শিশির।

আম্পায়ারের সিদ্ধান্ত মনঃপুত না হওয়া

এর আগে গত মৌসুমে ইন্ডিয়ান ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট লিগ আইপিএলে টাইগার অলরাউন্ডার দল না পাওয়া নিয়ে যখন সামাজিক মাধ্যম ফেসবুকে নেটিজেনদের অনেকে যখস হাসি-ঠাট্টা করেন, তখনও তিনি(শিশির) পোস্ট নিয়ে হাজির হন। যেখানে তিনি(শিশির) সাকিবকে নিয়ে সমালোচনাকারীদের এক হাত নেন। গত বছর জুনেও ঘরোয়া ক্রিকেটে আম্পায়ারের সিদ্ধান্ত পক্ষে না আশায়  প্রথমে লাথি মেরে স্ট্যাম্প ভেঙে দেন সাকিব আল হাসান । এর পরের ওভারে তিনটি স্ট্যাম্পই তুলে সজোরে মাটিতে আছড়ে ফেলেন তিনি।

সূত্র:সময় নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *