ফেসবুক এপস ডাউনলোড । Download Facebook Apps

Download Facebook Apps – ফেসবুক অ্যাপস কোনটি ডাউনলোড করবো? – Facebook Apps

ফেসবুক অ্যাপস –আপনি আপনার এন্ড্রয়েট ফোনের জন্য কোন অ্যাপসটি ডাউনলোড করবেন তা নির্ভর করবে আপনার ফোন কনফিগারেশনের উপরে। আপনার যদি ২জিবি র‌্যামের ফোন বা ১ জিবি র‌্যামের ফোন হয় তবে আপনি অবশ্যই Facebook Lite Apps টি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করবেন।

আপনার ফোনটি যদি হাই কনফিগারেশনের হয় অর্থাৎ ৩ জিবি বা ৮ জিবি র‌্যামের হয় এবং খুব ফাস্ট কাজ করে তবে আপনি Facebook apps জেনারেল অ্যাপসটি ব্যবহার করবেন। কোনভাবে আপনি লাইট ভার্সন ব্যবহার করবেন না। অন্যদিকে লাইট ভার্সনটি কিন্তু কম ডাটা খরচ করে ব্যবহার করা যায়। আপনি যদি রিমোট এরিয়াতে বসবাস করে থাকেন যেখানে যদি ব্রডব্যান্ড ইন্টারনেট না থাকে তবে আপনি লাইট ভার্সন ফেসবুক অ্যাপ ব্যবহার করতে পারেন।

Facebook Lite লিখে গুগল প্লে স্টোরে সার্চ করলেই Facebook Lite ভার্সন অ্যাপটি পেয়ে যাবেন। ডাউনলোড করে আপনার ফোনটিতে ইউজার আইডি এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করে ব্যবহার করতে পারেন। মনে রাখবেন ফেসবুক লাইটে ম্যাসেজিং এর জন্য ম্যাসেঞ্জার আলাদা ইনস্টল না করলে ম্যাসেজিং কাজ সেরে নেওয়া যায়। কিন্তু Facebook App টির জন্য Facebook Messenger প্রয়োজন পড়বে যদি কাউকে ম্যাসেজ দিতে যান।

Facebook App for High Configuration Smartphone / Facebook Lite for low configuration Smartphone

ফেসবুকের কোন অ্যাপটি আপনি আপনার ফোনে ব্যবহার করবেন তা আপনার ফোনের র‌্যাম ক্ষমতার উপর নির্ভর করবে।

Facebook App

Caption: Facebook app from google play store । ফেসবুক লাইট অ্যাট এবং ফেসবুক অ্যাপ কোটি ব্যবহার করবেন?

How to download Facebook app or Facebook lite app from google playstore

  1. First Search google or go to google play store
  2. type Facebook or Facebook Lite
  3. Click install and it will be installed to your phone
  4. Just click open input user id and password
  5. Click Login
  6. You are done

Can i Download Facebook app without google play store?

Yes, You can download facebook without using google playstore or if you don’t have google play store in your phone you can download it from google chrome or any browser to use it. Just go to your phone browser like Chrome and write “facebook apk” and you will find some link to download facebook and install it to your phone.

Source: Facebook App

admin

I am a web developer who is working as a freelancer. I am living in Tangail, Google SEO is a fantasy to me, I can help you to do your website promote in google first page by SEO Service. You can check me at technicalalamin.com

admin has 137 posts and counting. See all posts by admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *