চমৎকার Oppo f21 5G

Oppo বাজারে নিয়ে এলো নতুন একটি ফোন। অল্প বাজেটের মধ্যে সেরা একটি ফোন। এটি সকল গেমার এবং সাধারন জনগনের জন্য অনেক বড় একটি সুখবর। সমস্ত কিছু বিবেচনা করে Oppo বাজারে নিয়ে আসলো Oppo f21 5Gমোবাইল টা তে অ্যান্ড্রয়েড ইলেভেন ভার্শন ব্যবহার করা হয়েছে । আর খুব শীঘ্রইএন্ড্রয়েড ১২ ভার্সন চলে আসবে। চলুন ফোনটি সম্পর্কে বিস্তারিত জেনে নেই

 
ক্যামেরাঃ ফোনটিতে রয়েছে নজরকাড়া RGB ক্যামেরা।ফোনটি তে রয়েছে 64 মেগাপিক্সেল এর মেইন ক্যামেরা। দিনে এবং রাতে খুব সহজে ক্যামেরাগুলো ব্যবহার করে সুন্দর ছবি তোলা যায়। ফোনটিতে রয়েছে স্লো মোশন ভিডিও সুট এবং সামনে রয়েছে 16 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

কালারঃ
ফোনটিতে দুটি কালার বিদ্যমান। তার মধ্যে রয়েছে রেইন বো এবং কসমিক ব্লাক।যেগুলি অত্যন্ত নজরকাড়া। কালাদের দিক থেকে ফোনগুলো লাগে অনেক সুন্দর।

ব্যাটারি ও চার্জারঃ Opp f215G ফোনটিতে রয়েছে ৪৫০০mAhmAh ব্যাটারি ব্যাকাপ।আরো রয়েছে ৩৩ ওয়ার্ডের ফাষ্ট চার্জিং ব্যাবস্হা। ফুল চার্জ করতে ফোনটিতে সময় লাগে এক থেকে দেড় ঘন্টা। চার্জ ব্যাকআপ প্রায় এক থেকে দেড় দিন পাওয়া যায়।

সাইজঃ ফোনটি ৬.৪৩”। এবং ফোনটি ওজনে ১৭৩ গ্রাম যেটি অত্যান্ত সহজ ভাবে হাতে ধরে রাখা সম্ভব। ফোনটিতে দুটো সিম ব্যবহার করার ব্যবস্হা রয়েছে।

নেটওয়ার্ক ব্যবস্হাঃ ৪ জি + ৫ জি দুটোই ব্যবহারযোগ্য।এবং রয়েছো ইনডিসপ্লে ফিংগার।

প্রসেসরঃ ফোনটিতে ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন এর কুয়ালকম 695প্রসেসর। এটি একটি অক্টাকোর এর প্রসেসর। স্টোরেজ হিসেবে থাকছে ১২৮ জিবি রোম। এবং র‍্যাম হিসেবে থাকছে ৮ জিবির সুপার ফাষ্ট। বাংলাদেশে ফোনটির অফিসিয়াল মুল্য ধরা হয়েছে ৩৭,৯৯০টাকা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *